সিটি ব্যাংক লিমিটেড চাকরির নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত ২০২২ আবেদন করুন

সিটি ব্যাংক লিমিটেড চাকরির নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। সিটি ব্যাংক লিমিটেড বাংলাদেশের একটি প্রাচীনতম বেসরকারি একটি সংস্থা ও বেসরকারি বাণিজ্যিক ব্যাংকগুলোর মধ্যে সিটি ব্যাংক লিমিটেড হল একটি।  বাংলাদেশের সিটি ব্যাংকে 127 টি ব্রাঞ্চ রয়েছে। 187 ব্রাঞ্চে অনেক কর্মী কাজ করছেন। সেই সাথে সাথে সিটি ব্যাংক লিমিটেডের চাকরির নতুন বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে আপনারা যারা সিটি ব্যাংক লিমিটেডের চাকরি করতে চান তারা অবশ্যই আমাদের এই পোস্টটি মনোযোগ সহকারে পড়ুন।

সিটি ব্যাংক বাংলাদেশ অনেক আগে প্রতিষ্ঠিত হয় এটি প্রতিষ্ঠিত হয় 28 মার্চ হাজার ১৯৮৩  সালে। চাকরিপ্রার্থীদের জন্য সুসংবাদ, সাম্প্রতিক সময়ে সিটি ব্যাংক লিমিটেড স্মার্ট, টিম-ভিত্তিক লোকদের খুঁজছে যারা কর্পোরেট ব্যাংকিং দলের অংশ হতে চায় যারা তাদের আর্থিক লক্ষ্য পূরণের জন্য প্রয়োজনীয় সরঞ্জামগুলি দেয়। আপনারা যারা সিটি ব্যাংকে চাকরি করতে চান তারা অবশ্যই আমাদের এই প্রতি মনোযোগ সহকারে পড়ুন সিটি ব্যাংকে চাকরির জন্য যে সকল তথ্য প্রয়োজন হবে যে সকল যোগ্যতা লাগবে সবকিছু আমরা আমাদের এই পোষ্টের মাধ্যমে আপনাদেরকে জানিয়ে দিব।  সিটি ব্যাংকে চাকরির কিভাবে আবেদন করতে হবে আবেদনের শেষ তারিখ কবে এবং আবেদন করতে কি কি যোগ্যতা লাগবে সবকিছু আমরা আমাদের পোস্টের মাধ্যমে জানিয়ে দেবো।

সিটি ব্যাংক লিমিটেড চাকরির নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

সিটি ব্যাংক লিমিটেড চাকরির নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। সিটি ব্যাংক লিমিটেড তারা তাদের ওয়েবসাইটে তাদের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে এবং সেই সাথে আমরাও আমাদের ওয়েবসাইটে এটি প্রকাশ করছি এবং আপনাদেরকে ভালো করে বুঝানোর জন্য আমরা এই পোস্টটি করছি কিভাবে আপনি অনলাইনে আবেদন করতে পারবেন আবেদন করতে কি কি লাগবে সকল কিছু আমরা জানিয়ে দেবো চলুন নিচে আলোচনা করা যাক সিটি ব্যাংকে চাকরির জন্য কি কি লাগবেঃ

ব্যাংকের নাম: সিটি ব্যাংক লিমিটেড

পদের নাম: সহকারী/ সহযোগী ব্যবস্থাপক – শাখা অপারেশন এবং সরাসরি বিক্রয় নির্বাহী (অস্থায়ী), এজেন্ট ব্যাংকিং

 প্রকাশের তারিখ: 7 নভেম্বর 2022

আবেদনের শেষ তারিখ: 14 এবং 15 নভেম্বর 2022

বেতন: ব্যাংক নীতি অনুযায়ী

চাকরির শ্রেণী: ব্যাংকের চাকরি

মোট শূন্যপদ: ০২টি

 চাকরির অবস্থান: বাংলাদেশের যেকোনো স্থানে।

লিঙ্গ: উভয়

আবেদন প্রক্রিয়া: অনলাইন এর মাধ্যমে 

সিটি ব্যাংক লিমিটেড চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি জন্য প্রয়োজনীয় যোগ্যতা

সিটি ব্যাংক লিমিটেড চাকরির নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। সিটি ব্যাংক লিমিটেড চাকরির নতুন বিজ্ঞপ্তি যে সকল প্রয়োজনীয় যোগ্যতা গুলো আপনার প্রয়োজন আবেদন করার জন্য যে সকল প্রয়োজনীয় যোগ্যতা গুলো আপনার লাগবে সেগুলো আপনাকে আমরা  বুঝিয়ে দেবো এবং দেখিয়ে দিব কিভাবে আপনি সিটি ব্যাংক লিমিটেড চাকরির আবেদন করতে পারবেনঃ 

কোম্পানির নাম: সিটি ব্যাংক লিমিটেড

পদের নাম: সহকারী/সহযোগী ব্যবস্থাপক – শাখা অপারেশন  ডাইরেক্ট সেলস এক্সিকিউটিভ (অস্থায়ী), এজেন্ট ব্যাংকিং

প্রকাশের তারিখ 7 নভেম্বর 2022

আবেদনের শেষ তারিখ 14 এবং 15 নভেম্বর 2022

শূন্যপদের সংখ্যা: 02

কিভাবে আবেদন করবেন অনুগ্রহ করে, নিচের Apply Now বাটনে ক্লিক করুন

বয়স সীমা চাকরির সার্কুলার ছবি অনুসরণ করুন

শিক্ষাগত যোগ্যতা যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতক (4 বছর) বা স্নাতকোত্তর

অভিজ্ঞতার প্রয়োজন কমপক্ষে 3 বছর (গুলি)

আলোচনাসাপেক্ষে বেতন

চাকরির ক্যাটাগরি প্রাইভেট ব্যাংকের চাকরি

বাংলাদেশের যেকোনো জায়গায় চাকরির অবস্থান

কাজের প্রকৃতি ফুল টাইম

ব্যাংক তথ্য

কোম্পানির নাম সিটি ব্যাংক লিমিটেড

কোম্পানির ধরন: প্রাইভেট ব্যাংক

সিটি ব্যাংক লিমিটেড চাকরির আবেদন প্রক্রিয়া

সিটি ব্যাংক লিমিটেড চাকরির নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আমরা উপরে সিটি ব্যাংক লিমিটেড চাকরির নতুন বিজ্ঞপ্তি সম্পর্কিত সকল তথ্য আলোচনা করেছি আপনারা তারা সিটি ব্যাংক লিমিটেড চাকরির নতুন বিজ্ঞপ্তি তথ্য অনুযায়ী আপনারা যারা চাকরি করতে ইচ্ছুক তারা অবশ্যই সিটি ব্যাংক লিমিটেড জব সার্কুলার থেকে চাকরির আবেদন করে ফেলুন। আপনারা যারা বুঝতে পারছেন না যে সিটি ব্যাংক লিমিটেড চাকরির জন্য কিভাবে আবেদন করতে হবে আবেদন করতে কি কি প্রয়োজন হবে সেগুলো পাকড়াও করে বলে দিয়েছি এবং কিভাবে আপনি আবেদন করবেন সেটি আমরা এখন আপনাকে দেখিয়ে দেবো চলুন আমরা নিয়ে আলোচনা করি কিভাবে সিটি ব্যাংক লিমিটেড চাকরির জন্য আপনি আবেদন করবেন।

সিটি ব্যাংক লিমিটেড চাকরির জন্য আবেদন করতে হলে প্রথমে আপনাকে একটি ব্রাউজার ওপেন করতে হবে। ব্রাউজার ওপেন করার পরে আপনি সিটি ব্যাংক লিমিটেড এর অফিসিয়াল ওয়েবসাইটে প্রবেশ করবেন।  অফিশিয়াল ওয়েবসাইটে প্রবেশ করার পরে আপনি দেখতে পাবেন সিটি ব্যাংক লিমিটেড চাকরির নতুন বিজ্ঞপ্তি সেখানে ক্লিক করে আপনি ভিতরে প্রবেশ করবেন ভিতরে প্রবেশ করার পরে  আপনি দেখবেন আপনার সামনে একটি ফর্ম আসবে সেখানে আপনি আপনার প্রয়োজনীয় তথ্য নির্ভুলভাবে দিবেন। সেখানে সকল তথ্য দেওয়া হয়ে গেলে আপনি নিচে দেখবেন  সাবমিট অপশন রয়েছে এবং সেখান থেকে আপনি সিটি ব্যাংক লিমিটেডের আবেদনটি সম্পূর্ণ করতে পারবেন।

সিটি ব্যাংক সিটি ব্যাংক লিমিটেড  নতুন জব সার্কুলার ২০২২

বাংলাদেশে বেকারত্বের সংখ্যা অনেক বেড়ে চলেছে। অনেকে চাকরি খুঁজছেন যারা চাকরি খুঁজছেন তাদের জন্য একটি সুখবর কারণ সিটি ব্যাংক লিমিটেডের চাকরির নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে আপনি যদি সিটি ব্যাংক লিমিটেড চাকরি করতে চান তাহলে অবশ্যই এই সার্কুলার টা আপনার জন্য আপনি আমাদের এই পোস্টটি প্রথম থেকে শেষ পর্যন্ত মনযোগ সহকারে পড়ে সকল তথ্য নিয়ে আপনি সিটি ব্যাংক লিমিটেডের চাকরির জন্য আবেদন করুন আমরা উপরে সবকিছু বুঝিয়ে দিয়েছি আপনি কিভাবে আবেদন করবেন এবং চাকরি সম্পর্কিত সকল তথ্য আমরা ওপর আলোচনা করেছি।

আশা করি আপনারা বুঝতে পেরেছেন  সিটি ব্যাংক লিমিটেড চাকরির নতুন নিয়োগ বিজ্ঞপ্তি আবেদন করতে হবে এবং সিটি ব্যাংক লিমিটেড চাকরির নতুন বিজ্ঞপ্তি সম্পর্কিত সকল তথ্য।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *