বাংলাদেশ রেলওয়ে পয়েন্টসম্যান  পদে মৌখিক পরীক্ষার সময়সূচি প্রকাশিত

রেলওয়ে পয়েন্ট পয়েন্ট পদের মৌখিক পরীক্ষার সময়সূচি প্রকাশিত হয়েছে।গত কিছুদিন আগে রেলওয়ে পয়েন্টসম্যান পদের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। রেলওয়ে পয়েন্টস ম্যান পদের লিখিত পরীক্ষায় যারা উত্তীর্ণ হয়েছে তাদেরকে এবার মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে এজন্য রেলওয়ে পয়েন্টসম্যান পদের মৌখিক পরীক্ষার সময়সূচি তারা তাদের অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশ করে থাকে এবং সেই সাথে সাথে আমরাও আমাদের ওয়েবসাইটে রেলওয় পয়েন্টসম্যান পদের মৌখিক পরীক্ষার সময়সূচী প্রকাশ  করছি।   আপনারা রেলওয়ে পয়েন্টস ম্যান পদের লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন এবং যারা উত্তীর্ণ হয়েছেন তারা মৌখিক পরীক্ষার অপেক্ষায় ছিলেন এবং তারা অনেক চিন্তিত ছিলেন যে কবে তাদের মৌখিক পরীক্ষার দাড়ি প্রকাশ করবে মাত্র প্রকাশিত হয়েছে রেলওয়ে পয়েন্টসম্যান পদের মৌখিক পরীক্ষার সময়সূচি। আমরা আমাদের এই পোষ্টের মাধ্যমে রেলওয়ে পোটার পদের মৌখিক পরীক্ষার সময়সূচী এবং মৌখিক পরীক্ষা সম্পর্কে বিস্তারিত আলোচনা করব আপনি যদি রেলওয়ে পয়েন্ট ম্যান পদের লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করে থাকেন বা উত্তীর্ণ হয়ে থাকেন তাহলে আপনি এখন মৌখিক পরীক্ষার সকল তথ্য আমাদের ওয়েবসাইটে পেয়ে যাবেন এ জন্য আমাদের এই পোস্টটি প্রথম থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন তাহলে আপনি জানতে পারবেন রেলওয়ে পয়েন্টসম্যান পদের মৌখিক পরীক্ষার সময়সূচি পরীক্ষা দেওয়ার জন্য আপনাকে কি কি করতে হবে এবং মৌখিক পরীক্ষা দেওয়ার পরে আপনার কি কি করা প্রয়োজন মুখী পরীক্ষার রেজাল্ট আপনি কবে পাবেন এ সংক্রান্ত সকল কিছু আমরা আমাদের এই  পোস্টের মাধ্যমে আপনাদেরকে জানাবো।

রেলওয়ে পয়েন্টসম্যান পদের মৌখিক পরীক্ষার সময়সূচি প্রকাশিত

বাংলাদেশ রেলওয়ে পয়েন্টসম্যান পদে মৌখিক পরীক্ষার সময়সূচি প্রকাশিত হয়েছে।  আপনারা যারা বাংলাদেশ রেলওয়ে  পয়েন্টসম্যানপদে মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেন তারা  আমাদের এই পোষ্টের মাধ্যমে বাংলাদেশ রেলওয়ে ওয়েম্যান পদে মৌখিক পরীক্ষার সময়সূচি সম্পর্কে জানতে পারবে

বাংলাদেশ রেলওয়ের রাজস্ব খাতভুক্ত পয়েন্টসম্যান পদে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষার সময়সূচি প্রকাশ করা হয়েছে। রেলওয়ের ওয়েবসাইটে দেওয়া এক বিজ্ঞপ্তিতে মৌখিক পরীক্ষার সময়সূচি প্রকাশ করা হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ২৬ অক্টোবর থেকে পয়েন্টসম্যান পদের মৌখিক পরীক্ষা শুরু হবে। মোট ৬৫টি গ্রুপে এই পরীক্ষা চলবে আগামী ৯ নভেম্বর পর্যন্ত। ডিজি অফিস, বাংলাদেশ রেলওয়ে, ১৬ আবদুল গণি রোড, ঢাকায় সকাল নয়টা থেকে এই পরীক্ষা শুরু হবে। গত ৯ সেপ্টেম্বর লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়েছিল। ৩০ সেপ্টেম্বর লিখিত পরীক্ষার (এমসিকিউ) ফল প্রকাশ করা হয়। এতে উত্তীর্ণ হয়েছেন ৪ হাজার ৫৬ জন। ২০২১ সালের ১৪ নভেম্বর পয়েন্টসম্যান পদে ৭৬২ জন নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছিল রেলওয়ে। এ পদের বেতন স্কেল ৮,৮০০-২১,৩১০ টাকা (গ্রেড ১৮)। পয়েন্টসম্যান পদের মৌখিক পরীক্ষার বিস্তারিত সময়সূচি এই  দেখা যাবে।

বাংলাদেশ রেলওয়ে পয়েন্টসম্যান পদে মৌখিক পরীক্ষার সময়সূচি প্রকাশিত

বাংলাদেশ রেলওয়ে পয়েন্টসম্যান পদে মৌখিক পরীক্ষার সময়সূচি প্রকাশিত হয়েছে।  গত 30 সেপ্টেম্বর লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয় লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার পরে তারা লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে তাদের জন্য মৌখিক পরীক্ষা ব্যবস্থা করা হয়েছে বা লিখিত পরীক্ষায় উত্তীর্ণ পরীক্ষার্থীকে মৌখিক পরীক্ষার সুযোগ দেওয়া হবে মৌখিক পরীক্ষা কবে হবে এটা  পরীক্ষার্থীরা জানতো না বাংলাদেশ রেলওয়ে  অফিশিয়াল ওয়েবসাইট বাংলাদেশ রেলওয়ে পয়েন্টসম্যান পদের মৌখিক পরীক্ষার সময়সূচি প্রকাশ করে। আপনারা যারা বাংলাদেশ রেলওয়ে পয়েন্টসম্যান পদে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হয়েছিলেন তারা শুধু মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবে মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী 26 শে অক্টোবর।

বাংলাদেশ রেলওয়ে পয়েন্টসমান পদের মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশিত

 বাংলাদেশ রেলওয়ে পয়েন্টসমান পদের মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশিত হয়েছে। আপনারা জানেন গত 30 সেপ্টেম্বর লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়েছিল লিখিত পরীক্ষায় উত্তীর্ণ পরীক্ষার্থীদের মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেন এবং তাদের পরীক্ষার তারিখ প্রকাশিত হয়েছে আমরা উপরে বাংলাদেশ রেলওয়ে পোটার পদের মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশ করেছে পরীক্ষার তারিখঃ নিয়ে আলোচনা করেছে তবে মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে এবং কোথায় অনুষ্ঠিত হবে আপনি কিভাবে সেখানে গিয়ে পরীক্ষায় অংশগ্রহণ করবেন এ সকল কিছু আমরা উপর আলোচনা করেছি আপনি যদি আমাদের পোস্টে প্রথম থেকে সরে  আসেন তাহলে সকল কিছু জানতে পারবেন। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ পরীক্ষার্থীদের আগামী 26 অক্টোবর এ মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেন মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করার পরে যদি মৌখিক পরীক্ষায় উত্তীর্ণ হতে পারে তাহলে সে বাংলাদেশ রেলওয়ে পয়েন্টসমান পদে চাকরির সুযোগ পাবে এজন্য সকল পরীক্ষার্থী কে ভালোভাবে প্রস্তুতি নিতে হবে।

 আশা করি বাংলাদেশ রেলওয়ে পয়েন্টসম্যান পদের মৌখিক পরীক্ষার তারিখ সম্পর্কে আপনারা সবকিছু জানতে পেরেছেন আমরা আমাদের পোস্টের মাধ্যমে সকল কিছু আলোচনা করেছি এবং সকল বিষয় আপনাদের বোঝার চেষ্টা করেছি। সকল ধরনে চাকরির খবর পেতে আমাদের ওয়েবসাইটটি নিয়মিত ভিজিট করুন তাহলে সকল কিছু আপডেট খুব দ্রুত পেয়ে যাবেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *