বাংলাদেশ রেলওয়ে খালাসী পদের পরীক্ষা ২৫ নভেম্বর এবং আসন বিন্যাস দেখে নিন খুব সহজে 

বাংলাদেশ রেলওয়ে খালাসী পদে পরীক্ষার তারিখ 25 শে নভেম্বর প্রকাশিত হয়েছে । 25 শে নভেম্বর বাংলাদেশ রেলওয়ে খালাসী পদের পরীক্ষায় 2 লাখ 67 হাজার 726 জন পরীক্ষার্থী অংশগ্রহণ করবে। বাংলাদেশ রেলওয়ে খালাসী পদের পরীক্ষার পরীক্ষার্থী 2 লাখ 67 হাজার 726 জন এর আসন বিন্যাস আমরা আমাদের এই পোষ্টের মাধ্যমে আপনাদেরকে দেখে দিব এবং আপনারা খুব সহজেই দেখতে পারবেন।

বাংলাদেশ রেলওয়ে খালাসী পদের পরীক্ষার তারিখ পরীক্ষার সময়সূচী ও কেন্দ্র ভিত্তিক আসন বিন্যাস সকল কিছু প্রকাশিত করবো।  আগামী 25 শে নভেম্বর সকাল দশটা থেকে  বাংলাদেশ রেলওয়ে খালাসী পদের বাছাই পরীক্ষা অনুষ্ঠিত হবে। বাংলাদেশ রেলওয়ে খালাসী পদের মোট পরীক্ষার্থীর সংখ্যা 2 লাখ 67 হাজার 726 জন। বাংলাদেশের রাজধানী 75 টি শিক্ষাপ্রতিষ্ঠানে বাংলাদেশ রেলওয়ে খালাসী পদের পরীক্ষা নেওয়া হবে।

বাংলাদেশ রেলওয়ে খালাসী পদের পরীক্ষায় মোট 70 টি প্রশ্ন থাকবে পূর্ণমান রয়েছে 70। প্রতিটি নম্বরের জন্য এক নম্বরে রয়েছে প্রতিটি ভুল উত্তরের জন্য পয়েন্ট .50 নম্বর কাটা হবে। পরীক্ষার মোট সময় থাকবে এক ঘন্টা। আপনাকে অবশ্যই লক্ষ্য রাখতে হবে ভুল উত্তর কখনও পূরণ করা যাবে না কারণ ভুল উত্তরের জন্য আপনার সঠিক নম্বর কেটে যাবে। 

বাংলাদেশ রেলওয়ে খালাসী পদের পরীক্ষা কবে হবে?

বাংলাদেশ রেলওয়ে খালাসী পদের পরীক্ষার তারিখ প্রকাশিত হয়েছে। আমরা সবাই জানি বাংলাদেশ রেলওয়ে খালাসী পদের পরীক্ষার তারিখ 25 শে নভেম্বর অনুষ্ঠিত হবে। বাংলাদেশের রাজধানীর প্রত্যেকটি শিক্ষাপ্রতিষ্ঠানে বাংলাদেশ রেলওয়ে খালাসী পদের পরীক্ষা অনুষ্ঠিত হবে এখানে বাংলাদেশ রেলওয়ে খালাসী পদের বাছাই পরীক্ষা অনুষ্ঠিত হবে। বাংলাদেশ রেলওয়ে খালাসী পদের পরীক্ষায় দুই লক্ষের বেশি পরীক্ষার্থী অংশগ্রহণ করবে।

বাংলাদেশ রেলওয়ে খালাসী পদের পরীক্ষার আসনবিন্যাস প্রকাশিত হয়েছে রাজধানীর  75 টি শিক্ষাপ্রতিষ্ঠানে বাংলাদেশ রেলওয়ে খালাসী পদের পরীক্ষা অনুষ্ঠিত হবে কোন কোন শিক্ষা প্রতিষ্ঠানে কোনো শিক্ষার্থীর আসন বিন্যাস রয়েছে সে সকল কিছু আমরা আমাদের পোস্টের মাধ্যমে আপনাদেরকে দেখিয়ে দেবে জন্য আমাদের  মনোযোগ সহকারে পড়ুন।

বাংলাদেশ রেলওয়ে খালাসী পদের পরীক্ষার সময়সূচি

বাংলাদেশে  রেলওয়ে খালাসী পদের পরীক্ষার সময়সূচি প্রকাশিত হয়েছে আমরা আপনাদের সাথে বাংলাদেশ রেলওয়ে খালাসী পদের পরীক্ষার সময়সূচি সম্পর্কিত সকল তথ্য আলোচনা করেছে বাংলাদেশ রেলওয়ে খালাসী পদের পরীক্ষা কবে অনুষ্ঠিত হবে কোথায় অনুষ্ঠিত হবে এবং পরীক্ষায় কতজন শিক্ষার্থী অংশগ্রহণ করবেন সকল কিছু আমরা আমাদের এই পোষ্টের মাধ্যমে আপনাদের সাথে আলোচনা করেছি । আপনি যদি আমাদের পোস্টে প্রথম থেকে শেষ পর্যন্ত পড় মনোযোগ সহকারে পড়ুন তাহলে আপনি বাংলাদেশ রেলওয়ে খালাসী পদের পরীক্ষার সময়সূচি সংক্রান্ত সকল কিছু বুঝতে পারবেন। এখন আপনাদেরকে দেখানো বাংলাদেশ রেলওয়ে খালাসী পদের পরীক্ষার আসন বিন্যাস এবং আমাদের  এই পোস্টটি শেষপর্যন্ত করুন।

বাংলাদেশ রেলওয়ে খালাসী পদের পরীক্ষার আসন বিন্যাস 

বাংলাদেশ রেলওয়ে খালাসী পদের পরীক্ষার আসনবিন্যাস প্রকাশিত হয়েছে রাজধানীর প্রত্যেকটি প্রতিষ্ঠান বাংলাদেশ রেলওয়ে বাছাই পরীক্ষা অনুষ্ঠিত হবে বাংলাদেশ রেলওয়ে খালাসী পদের পরীক্ষার আসন বিন্যাস সম্পর্কে আমরা জানব। 

বাংলাদেশ রেলওয়ে খালাসী পদের বিজ্ঞপ্তি অনুসারে খালাসি পদে নেওয়া হবে ১ হাজার ৮৬ জন। পাবনা ও লালমনিরহাট বাদে সব জেলার প্রার্থীদের আবেদন করার সুযোগ ছিল। এ পদে নিয়োগ পেলে বেতন স্কেল হবে ৮,২৫০-২০,০১০ টাকা (গ্রেড ২০। এবং বাকি পরীক্ষাগুলো বাংলাদেশের যে কোন স্থানে অনুষ্ঠিত হবে সেগুলো আমরা আপনারা আপনাদের এডমিট কার্ড সংগ্রহ করলে সেখানে দেখতে পাবেন।

বাংলাদেশ রেলওয়ে খালাসী পদের পরীক্ষার সময়সূচি ও আসন বিন্যাস

বাংলাদেশ রেলওয়ে খালাসী পদের পরীক্ষার সময়সূচি প্রকাশিত হয়েছে বাংলাদেশ রেলওয়ে খালাসী পদের পরীক্ষার সময় হলো আগামী 25 শে নভেম্বর। বাংলাদেশ রেলওয়ে খালাসী পদের পরীক্ষায় অনেক পরীক্ষার্থী অংশগ্রহণ করবে বাংলাদেশ রেলওয়ে খালাসী পদের পরীক্ষায় দুই লক্ষের বেশি পরীক্ষার্থী অংশগ্রহণ করবে। বাংলাদেশের বিভিন্ন স্থানে বাংলাদেশ রেলওয়ে খালাসী পদের পরীক্ষা অনুষ্ঠিত হবে রাজধানীর প্রায় 75 টি শিক্ষা প্রতিষ্ঠান বাংলাদেশ রেলওয়ে খালাসী পদের পরীক্ষা অনুষ্ঠিত হবে। আপনারা যারা বাংলাদেশ রেলওয়ে খালাসী পদের পরীক্ষা সম্পর্কিত সকল তথ্য এখনো পাননি তারা আমাদের এই পোস্টটি প্রথম থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন তাহলে আপনি বাংলাদেশ রেলওয়ে খালাসী পদের পরীক্ষা সম্পর্কিত সকল তথ্য জানতে পারবেন আমরা আমাদের এই পোষ্টের মাধ্যমে বাংলাদেশ রেলওয়ে খালাসী পদের পরীক্ষার সময়সূচি পরীক্ষার আসনবিন্যাস পরীক্ষা সকল কিছু আমরা পোস্টে মাধ্যমে আপনাদেরকে জানিয়ে দিয়েছি।

আশা করি আপনারা বুঝতে পেরেছেন বাংলাদেশ রেলওয়ে খালাসী পদের পরীক্ষার তারিখ। বাংলাদেশ রেলওয়ে খালাসী পদের পরীক্ষার সময়সূচি এবং বাংলাদেশ রেলওয়ে খালাসী পদের পরীক্ষার আসনবিন্যাস সকল কিছু আমরা আমাদের এই পোষ্টের মাধ্যমে আপনাদেরকে বুঝিয়ে দিয়েছি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *