বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটিতে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটি তে চাকরির বিজ্ঞপ্তি মাত্র প্রকাশিত হয়েছে ।বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটি তে তাদের চাকরির বিজ্ঞপ্তি তারা তাদের অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত করে সেই সাথে সাথে আমরাও আমাদের ওয়েবসাইটে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছি। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটি তে শিক্ষক নিয়োগ দেওয়া হবে। সহযোগী অধ্যাপক হিসাবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটি তে শিক্ষক নিয়োগ দেওয়া হবে ইংরেজি বিভাগের জন্য শিক্ষক নিয়োগ দেওয়া হবে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটি তে শিক্ষক নেওয়ার জন্য যেসকল যোগ্যতা লাগবে বা শিক্ষক নিয়োগ সংক্রান্ত সকল রকম তথ্য আমরা আমাদের ওয়েবসাইটে আপনাদের সামনে প্রকাশ করব আপনি যদি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটি তে শিক্ষক নিয়োগের আবেদন করতে চান বা চাকরি করতে চান তাহলে আপনি আমাদের পোস্ট প্রথম থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন তাহলে আপনি আমাদের এই পোষ্টের মাধ্যমে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটি সকল রকম তথ্য আমরা আমাদের পোস্টের মাধ্যমে প্রকাশ করে থাকব এবং আমাদের পোস্টটি প্রথম থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়লে আপনি আমাদের পোস্টে মাধ্যমে জানতে পারবেন আপনি কিভাবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটি তে চাকরির আবেদন করতে পারবেন চাকরির আবেদন প্রক্রিয়া সকল রকম বিষয় আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করে থাকবো’।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটি তে শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটি তে চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। মুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটিতে শিক্ষক পদে ইংরেজি বিভাগের জন্য সরকারি অধ্যাপক হিসেবে শিক্ষক নিয়োগ দেওয়া হবে আমরা নিচে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির পদসংখ্যা এবং কত টাকা বেতন পদের নাম বিভাগ সকল কিছু আমরা নিচে আলোচনা করবঃ 

পদের নাম: সহযোগী অধ্যাপক

বিভাগ: ইংরেজি

পদসংখ্যা:

বেতন স্কেল: ৫০,০০০-৭১,২০০ টাকা (গ্রেড ৪)

পদের নাম: প্রভাষক

বিভাগ: মেরিন ফিশারিজ অ্যান্ড অ্যাকুয়াকালচার

পদসংখ্যা:

বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা (গ্রেড ৯)

পদের নাম: প্রভাষক

বিভাগ: মেরিটাইম ল অ্যান্ড পলিসি

পদসংখ্যা:

বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা (গ্রেড ৯)

পদের নাম: প্রভাষক

বিভাগ: ওশনোগ্রাফি অ্যান্ড হাইড্রোগ্রাফি

পদসংখ্যা:

বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা (গ্রেড ৯)

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটি তে চাকরির বিজ্ঞপ্তি তারিখ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটি চাকরির আবেদনের তারিখ কবে থেকে আপনি চাকরির আবেদন করতে পারবেন এবং আবেদনের শেষ তারিখ আমরা নিচে আলোচনা করব আবেদনের তারিখ এবং আবেদনের শেষ তারিখ এবং চাকরির আবেদনের জন্য কি কি যোগ্যতা লাগবে এসকল কিছু জানতে আমাদের  পোস্টটি শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন আমরা সবকিছু আপনাদেরকে বুঝিয়ে দিব 

আবেদন শুরুঃ  12 অক্টোবর ২০২২

আবেদন ফিঃ 800 টাকা 

আবেদনের শেষ তারিখঃ 27 অক্টোবর 2022

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটি তে চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটি তে চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হওয়ার সাথে সাথে সেখানে চাকরির বিজ্ঞপ্তি তে চাকরির যোগ্যতা সম্পর্কে বলা হয়েছে। চাকরির আবেদনের জন্য যেসকল যোগ্যতা প্রয়োজন হবে সেগুলো আমরা নিচে আলোচনা করব ।বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটি শিক্ষক নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই উচ্চশিক্ষা প্রতিষ্ঠানে প্রভাষক ও সহযোগী অধ্যাপক নেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফরমে আবেদন করতে হবে।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর মেরিটাইম ইউনিভার্সিটিতে চাকরির আবেদন করার নিয়ম

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ইউনিভার্সিটি তে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আপনারা যারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ইউনিভার্সিটি তে চাকরির আবেদন করতে চান কিভাবে আবেদন করবেন সেটি বুঝতে পারছেন না তাহলে আপনি আমাদের এই পোস্টটি শেষ পর্যন্ত পড়ো না আমরা আমাদের এই পোষ্টের মাধ্যমে আপনাকে দেখিয়ে দিব আপনি কিভাবে আবেদন করতে পারবেন। অনলাইনের মাধ্যমে চাকরির আবেদন করা যায়  । প্রার্থীদের নিজ হাতে পূরণ করা আবেদনপত্রসহ সাত সেট আবেদনপত্র বিশ্ববিদ্যালয়ে ডাকযোগে বা সরাসরি জমা দিতে হবে।বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটি অফিসিয়াল ওয়েবসাইট গেলে আপনি আপনার চাকরির আবেদন ফরম টি দেখতে পাবেন সেখানে আপনি সঠিকভাবে চাকরির আবেদন ফরম পূরণ করবেন যে তথ্যগুলো তথ্যগুলো অবশ্যই সঠিক হতে হবে সঠিক না হলে আপনার আবেদন ক্যান্সেল হয়ে যাবে।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটিতে চাকরির আবেদনপত্র পাঠানোর ঠিকানা

বন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটি তে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আমরা উপরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটি তে চাকরির নিয়োগ সম্পর্কিত সকল তথ্য আলোচনা করেছে এবং আপনি কিভাবে আবেদন করতে পারবেন আবেদন করতে কি কি লাগবে কত পদে আবেদন করা যাবে কত টাকা বেতন আবেদনের প্রথম তারিখ এবং শেষ তারিখ সকল বিষয়ে আলোচনা করেছে এবার আপনাকে দেখাবো আবেদন করার পরে আপনি আবেদন ফরম কোথায় জমা দিবেন বা আবেদন পাঠানোর ঠিকানা রেজিস্ট্রার, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটি, পল্লবী, মিরপুর-১২, ঢাকা-১২১৬।

আশা করি আপনারা বুঝতে পেরেছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটি তে চাকরির জন্য আপনাকে কি কি করতে হবে এবং কিভাবে আপনি চাকরির আবেদন করতে পারবে সবকিছু আমাদের এই পোষ্টের মাধ্যমে আপনি জানতে পেরেছেন। আমরা আমাদের ওয়েবসাইটে সকল রকম চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকে সকল রকম চাকরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইটটি নিয়মিত ভিজিট করুন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *