ফেসবুক প্রফেশনাল মুড অন করার নিয়ম এবং কিভাবে প্রফেশনাল মুড থেকে টাকা আয় করা যায়?দেখে নিন 

ফেসবুক প্রফেশনাল মুড অন করার নিয়ম বা কিভাবে আপনি ফেসবুকে প্রবেশ করার মত অন করবেন? এবং কিভাবে প্রফেশনাল মুড অন করে অভি সোনারপুর থেকে টাকা আয় করা যায়? এই সমস্ত কিছু আজকে আলোচনা করব আপনারা যারা এখনো আপনার ফেসবুক প্রোফাইলে প্রফেশনাল মন পাননি তারা আমাদের এই পোস্টের মাধ্যমে আপডেট ফেসবুক প্রোফাইলটি প্রফেশনাল করে নিতে পারবেন আপনার ফেসবুক  প্রোফাইল  প্রফেশনাল করার জন্য আমাদের এই পোস্টটি শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন।

ফেসবুক প্রোফাইলে  প্রফেশনাল মুড হচ্ছে একটি নতুন ফিচার। ফেসবুক কোম্পানি  মেটা  থেকে প্রতিটি প্রোফাইলে প্রফেশনাল মুড অন করে দিচ্ছে কিন্তু এ প্রফেশনাল মুড অন করার জন্য আপনাকে কয়েকটি পদ্ধতি অনুসরণ করতে হবে এবং সে পদ্ধতি গুলো কি কি আপনি হয়তো বুঝতে পারেননি বা কিভাবে আপনি আপনার ফেসবুক প্রোফাইলটি প্রফেশনাল রুট করবেন সেটি বুঝতে পারছেন না আমরা আমাদের এই পোস্টের মাধ্যমে আপনাকে দেখিয়ে দিব আপনি আপনার প্রোফাইলটি কিভাবে প্রফেশনাল মন করবেন এবং প্রফেশনাল মুড অন করার পরে আপনি আপনার প্রোফাইল থেকে কিভাবে টাকা আয় করতে পারবেন।চলুন আমরা দেখে নেই কিভাবে ফেসবুকে  প্রফেশনাল মুড অন করতে হয়।

ফেসবুক প্রফেশনাল মুড অন করার নিয়ম

 বর্তমানে এখন অত্যন্ত জনপ্রিয় সামাজিক মাধ্যম হচ্ছে ফেসবুক। এজন্য ফেসবুক কর্তৃপক্ষ থেকে প্রত্যেকটি প্রোফাইলকে প্রফেশনাল অন করার নির্দেশ দিয়েছে। অনেকে প্রফেশনাল পেয়ে গিয়েছেন আবার অনেকেই পাননি যারা পাননি তাদের চিন্তার কোন কারণ নেই আস্তে আস্তে সবাই পেয়ে যাবে আবার অনেকেই পেয়েছেন কিন্তু বুঝতে পারছেন না কিভাবে প্রফেশনাল মুড অন করতে হবে আমরা এখন আপনাকে বুঝিয়ে দেব আপনি আপনার প্রোফাইল এ কিভাবে প্রফেশনাল মুড অন করবেন?

ফেসবুক প্রোফাইলে প্রবেশ করার মুড অন করতে হলে সর্ব প্রথমে আপনাকে যেগুলো পড়া লাগবে সেগুলো নিচে দেওয়া হল

১. প্রথমে আপনাকে আপনার প্রোফাইলে প্রবেশ করতে হবে

২.  প্রোফাইলে প্রবেশ করার পরে ডান পাশে দেখবেন থ্রি ডট আইকন  রয়েছে

৩.  এবার থ্রি ডট  আইকন এ প্রবেশ করুন

৪.  প্রবেশ করার পরে নিচে দেখতে পাবেন ট্রান অন প্রফেশনাল মুড

৫. সেখানে ক্লিক করে আপনার প্রোফাইলটি  প্রফেশনাল মুড অন করে দিন

এভাবে আপনি আপনার প্রোফাইলে প্রফেশনাল মুড অন করতে পারবেন ।এই পদ্ধতিগুলো করার পরেও যদিও আপনি আপনার প্রোফাইলে প্রফেশনাল মুড না পান তাহলে চিন্তার কোন কারন নাই কিছুদিনের মধ্যে আপনিও আপনার প্রোফাইলে প্রফেশনাল মুড পেয়ে যাবেন। যখন প্রফেশনাল মুড পেয়ে যাবেন তখন সেটি অন করে দিবেন।

প্রফেশনাল মুড থেকে টাকা আয় করার নিয়ম

বর্তমানে  জনপ্রিয় সামাজিক মাধ্যম হলো ফেসবুক। পৃথিবীতে ফেসবুক ব্যবহারকারীর সংখ্যা আস্তে আস্তে বেড়েই চলেছে। এজন্য ফেইসবুক কোম্পানি মেটা থেকে ফেসবুক থেকে আয় করার সুযোগ করে দিয়েছে। আগের ফেসবুক পেজ থেকে আয় করা যেত। এখন ফেসবুক প্রোফাইল থেকে টাকা আয় করা যাবে আপনি কিভাবে ফেসবুক প্রোফাইল থেকে টাকা আয় করবেন ফেসবুক প্রোফাইল থেকে টাকা আয় করার প্রথম ধাপ ই হচ্ছে আপনার ফেসবুক প্রোফাইল টিকে প্রফেশনাল মুড অন করতে হবে।আপনি আপনার ফেসবুক প্রোফাইল কিভাবে প্রফেশনাল মুড অন করবেন সেটি আমরা উপরে বলে দিয়েছি।

ফেসবুক প্রোফাইলে  প্রফেশনাল মুড অন হওয়ার কিছুদিন পরে আপনি আপনার ফেসবুকে একটি নতুন ফিচার দেখতে পাবেন। সে নতুন ফিচারটি হচ্ছে ফেসবুক রীলস ভিডিও।  এই ফেসবুক রীলস ভিডিও থেকে আপনি ফেসবুক থেকে টাকা আয় করতে পারবেন আপনি কিভাবে বানাবেন। এবং ভিডিও বানানোর পরে আপনি কিভাবে মনিটাইজেশন পাবেন বা কিভাবে টাকা আয় করতে পারবেন এসম্পর্কিত আমাদের আর একটি পোস্ট করা আছে আপনি আমাদের  ওয়েব সাইটে প্রবেশ করে আরেকটি পোস্ট দেখে নিতে পারবেন এবং সেখান থেকে আপনি খুব সহজেই বুঝে যাবেন যে কিভাবে আপনি ফেসবুকের রীলস ভিডিও তৈরি করবেনএবং সেখান থেকে কিভাবে টাকা আয় করবেন।

ফেসবুক প্রফেশনাল মুড এর সুবিধা

ফেসবুক প্রফেশনাল মুড অনেক সুবিধা রয়েছে।আপনার ফেসবুক প্রোফাইলটি যদি প্রফেশনাল মুড অন হয়ে থাকে তাহলে আপনার ফেসবুক প্রোফাইলটি একটি পেজ এ রূপান্তরিত হয়ে যাবে।  তখন আপনি আপনার ফেসবুক প্রোফাইল থেকে অনেক কিছু করতে পারবেন ঠিক নিজের মতই সেখানে ভিডিও বানিয়ে আপনি প্রোফাইল থেকেই অনেক টাকা আয় করতে পারবেন ফেসবুক প্রোফাইলে থেকে টাকা আয় করার জন্য ফেসবুকের নির্ধারিত কিছু শর্ত রয়েছে সেগুলো আপনাকে পূরণ করতে হবে।  এ সমস্ত সুবিধা গুলো আপনি পেয়ে থাকবেন কিন্তু আপনার ফেসবুক প্রোফাইলে যদি প্রফেশনাল মন না থাকে তাহলে আপনি এই সমস্ত সুবিধাগুলো পাবেন না।  এজন্য বলা হয়েছে ফেসবুক প্রফেশনাল মুড থেকে অনেক সুবিধা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *