পায়রা বন্দর কর্তৃপক্ষ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি 2022 সর্বশেষ আপডেট

পায়রা বন্দর কর্তৃপক্ষ চাকরির নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বন্দর কর্তৃপক্ষ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি তাড়াতাড়ি অফিশিয়াল ওয়েবসাইট এবং প্রথম আলো পত্রিকায় প্রকাশিত হয় সেই সাথে সাথে আমরা আমাদের ওয়েবসাইটে পায়রা বন্দর কর্তৃপক্ষ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছি। পায়রা বন্দর কর্তৃপক্ষ চাকরির নিয়োগে অনেক ধন্য কর্মী নিয়োগ দেওয়া হবে এবং অনেকগুলো পদে জনবল নিয়োগ দেওয়া হবে পায়রা বন্দর কর্তৃপক্ষ চাকরির নিয়োগ ২২ টি পদে  জনবল নিয়োগ দেওয়া হবে আপনারা যারা পায়রা বন্দর কর্তৃপক্ষ চাকরি করতে চান তারা আমাদের  এই পোস্ট টি মনোযোগ সহকারে পড়ুন তাহলে আপনি পায়রা বন্দর কর্তৃপক্ষ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে সকল তথ্য পেয়ে যাবেন পায়রা বন্দর কর্তৃপক্ষ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি 21 টি পদ সম্পর্কে আমরা আপনাদেরকে জানাবো কোন কোন পদ আছে এবং কোন কোন পদে কতজন নিয়োগ দেওয়া হবে এবং 22 টি পদের জন্য আলাদা আলাদা যোগ্যতা দেওয়া হয়েছে এবং কোন পথে কোন কোন যোগ্যতা প্রয়োজন হবে আমরা সকল কিছু আমরা আমাদের এই পোষ্টের মাধ্যমে আপনাদেরকে জানিয়ে দেব এবং আপনি কিভাবে আবেদন করবেন এ সকল কিছু আমরা আমাদের পোস্টের মাধ্যমে আপনাকে জানিয়ে দেবো এর জন্য আমাদের এই পোস্টটি প্রথম থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন তাহলে আপনি জানতে পারবেন তারা বন্দর কর্তৃপক্ষ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সকল রকম তথ্য।

 

পায়রা বন্দর কর্তৃপক্ষ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত 2022 

পায়রা বন্দর কর্তৃপক্ষ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি মাত্র প্রকাশিত হয়েছে। পায়রা বন্দর কর্তৃপক্ষ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি তে কতটি পদ রয়েছে এবং কোন পদে কত টাকা বেতন প্রদান করা হবে এ সকল কিছু আমরা এখন জানবো নিচে আমরা পায়রা বন্দর কর্তৃপক্ষ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি পদসংখ্যা এবং কত টাকা বেতন দেওয়া হবে এবং কত তারিখ থেকে আবেদন শুরু হবে এ সকল কিছু আমরা জানবো

আবেদনের তারিখঃ ১০ অক্টোবর থেকে আবেদন শুরু

আবেদনের শেষ তারিখঃ ১০ নভেম্বর

পায়রা বন্দর কর্তৃপক্ষ চাকরির নিয়োগ পদসংখ্যা বাইশটি নিচে আমরা ২২পদসংখ্যা আলোচনা করব

১. পদের নাম: সহকারী প্রকৌশলী (সিভিল)

পদসংখ্যা:

বেতন স্কেল: ২২,০০০ থেকে ৫৩,০৬০ টাকা

২. পদের নাম: সুপারিনটেনডেন্ট (লাইট ও মুরিং)

পদসংখ্যা:

বেতন স্কেল: ২২,০০০ থেকে৫৩,০৬০ টাকা

৩. পদের নাম: সহকারী পরিচালক 

পদসংখ্যা:

বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা

৪. পদের নাম: সহকারী ড্রেজিং মাস্টার

পদসংখ্যা:

বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা

৫. পদের নাম: হাইড্রোগ্রাফার (ফিল্ড)

পদসংখ্যা:

বেতন স্কেল: ২২,০০০ থেকে ৫৩,০৬০ টাকা

৬. পদের নাম: মেডিকেল অফিসার

পদসংখ্যা:

বেতন স্কেল: ২২,০০০ থেকে ৫৩,০৬০ টাকা

৭. পদের নাম: উপসহকারী প্রকৌশলী (সিভিল)

পদসংখ্যা:

বেতন স্কেল: ৬,০০০-৩৮,৬৪০ টাকা

৮. পদের নাম: উপসহকারী প্রকৌশলী (বিদ্যুৎ)

পদসংখ্যা:

বেতন স্কেল:১৬,০০০-৩৮,৬৪০ টাকা

৯. পদের নাম: সিনিয়র স্টাফ নার্স

পদসংখ্যা:

বেতন স্কেল: ১২,৫০০-৩০,২৩০ টাকা

১০. পদের নাম: নিরাপত্তা পরিদর্শক

পদসংখ্যা: ১

বেতন স্কেল: ১১,৩০০-২৭,৩০০ টাকা

১১. পদের নাম: ট্রাফিক ইন্সপেক্টর

পদসংখ্যা:

বেতন স্কেল:  ১১,০০০-২৬,৫৯০ টাকা

১২. পদের নাম: ব্যক্তিগত সহকারী

পদসংখ্যা:

বেতন স্কেল: ১১,০০০-২৬,৫৯০ টাকা

১৩. পদের নাম: সহকারী ট্রাফিক ইন্সপেক্টর

পদসংখ্যা: ১

বেতন স্কেল: ১০,২০০-২৪,৬৮০ টাকা

১৪. পদের নাম: উচ্চ বহিঃসহকারী

পদসংখ্যা:

বেতন স্কেল: ১০,২০০-২৪,৬৮০ টাকা

১৫. পদের নাম: অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক

পদসংখ্যা:

বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা

১৬. পদের নাম: ল্যান্ড সার্ভেয়ার

পদসংখ্যা:

বেতন স্কেল:  ৯,৩০০-২২,৪৯০ টাকা

১৭. পদের নাম: নিম্নমান বহিঃসহকারী

পদসংখ্যা:

বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা

১৮. পদের নাম: জুনিয়র অ্যাকাউন্টস অ্যাসিস্ট্যান্ট

পদসংখ্যা:

বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা

১৯. পদের নাম: জুনিয়র অডিট অ্যাসিস্ট্যান্ট

পদসংখ্যা:

বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা

২০. পদের নাম: সহকারী সাব ইন্সপেক্টর

পদসংখ্যা:

বেতন স্কেল:৯,৩০০-২২,৪৯০ টাকা

২১. পদের নাম: সুকানি

পদসংখ্যা:

বেতন স্কেল:  ৮,৫০০-২০,৫৭০ টাকা

২২. পদের নাম: নিরাপত্তা রক্ষী

পদসংখ্যা:

বেতন স্কেল:  ৮,২৫০-২০,০১০ টাকা

আরো বন্দর কর্তৃপক্ষ তাকে প্রতিটি পদের জন্য আলাদা আলাদা শিক্ষাগত যোগ্যতার প্রয়োজন হবে প্রতিটি পদের জন্য আলাদা হতে শিক্ষাগত যোগ্যতা আমরা নিয়ে আলোচনা করব আপনারা আমাদের পোস্ট শেষ পর্যন্ত পড়তে থাকুন। 

পায়রা বন্দর কর্তৃপক্ষ জব সার্কুলার প্রকাশিত ২০২২

পায়রা বন্দর কর্তৃপক্ষ চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। পায়রা বন্দর কর্তৃপক্ষ চাকরির বিজ্ঞপ্তি সম্পর্কে আমরা উপরে আলোচনা করেছি  এবং সেখানে চাকরি সম্পর্কিত সকল তথ্য আপনাদের কে দেওয়া হয়েছে আপনারা জেনেছেন  পায়রা বন্দর কর্তৃপক্ষ চাকরির কতটি পদ রয়েছে এবং কতটি পদে কতজন কর্মী নিয়োগ দেওয়া হবে সব গুলো আলোচনা করা হয়েছে প্রতিটি পদের জন্য আলাদা আলাদা শিক্ষাগত যোগ্যতা প্রয়োজন হবে শিক্ষাগত যোগ্যতা আমরা নিচে আলোচনা করব। সেই সাথে আমরা আরো আলোচনা করব আপনি কিভাবে পায়রা বন্দর কর্তৃপক্ষ জব সার্কুলার জন্য আবেদন করবেন এবং আবেদন ফি কত টাকা লাগবে এবং কিভাবে আপনি আবেদন ফি প্রদান করবেন।

পায়রা বন্দর কর্তৃপক্ষ চাকরির আবেদন  কিভাবে করবেন

পায়রা বন্দর কর্তৃপক্ষ চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। পায়রা বন্দর কর্তৃপক্ষ চাকরির বিজ্ঞপ্তি তারা তাদের অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশ করে। এবং এ চাকরির আবেদন অনলাইনের মাধ্যমে করা যাবে অনলাইনের মাধ্যমে আবেদন করতে হলে প্রথমে আপনাকে একটি ব্রাউজার ওপেন করতে হবে তারপরে আপনি ব্রাউজারে ওপেন করে পায়রা বন্দর  কর্তৃপক্ষ এর অফিশিয়াল ওয়েবসাইটে প্রবেশ করবে অফিশিয়াল ওয়েবসাইটে প্রবেশ করার পরে আপনি সেখানে একটি চাকরির আবেদন ফরম দেখতে পাবেন এবং সে ফরমটি সঠিকভাবে পূরণ করবেন সঠিকভাবে পূরণ করা হয়ে গেলে আপনি নিচে দেখতে পাবেন সাবমিট অপশন রয়েছে এবং সেখানে সাবমিট করে আপনার চাকরির আবেদন ফরম টি সম্পন্ন করুন। আবেদন ফর্মটি পূরণ করার সময় আপনাকে অবশ্যই খেয়াল রাখতে হবে অমে দেওয়া তথ্যগুলো যেন ভুল না হয় ভুল হলে আপনার চাকরির আবেদন ফরম টি বাতিল বলে গণ্য হবে।

পায়রা বন্দর কর্তৃপক্ষ চাকরির আবেদন ফি কত টাকা

পায়রা বন্দর কর্তৃপক্ষ চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এবং সেখানে চাকরির জন্য আবেদন করতে হলে আবেদন ফি নির্ধারিত করা হয়েছে। অনলাইনে ফরম পূরণের 72 ঘণ্টার মধ্যে পরীক্ষার ফি বাবদ 1 থেকে 6 নম্বর পদের জন্য 600 টাকা প্রদান করতে হবে এবং 8 নম্বর পদের জন্য 500 টাকা প্রদান করতে হবে 9 থেকে 10 নম্বর পদের জন্য 300 টাকা প্রদান করতে হবে 11 থেকে 20 নম্বর পদের জন্য 200 টাকা এবং 21 থেকে 22 তম পদের জন্য 100 টাকা প্রদান করতে হবে এ আবেদন টেলিটক প্রিপেইড সিম এর মাধ্যমে প্রদান করতে হবে

আশা করি আপনারা বুঝতে পেরেছেন পায়রা বন্দর কর্তৃপক্ষ চাকরির বিজ্ঞপ্তি সম্পর্কিত সকল রকম তথ্য। সেই সাথে আপনি এখন পায়রা বন্দর কর্তৃপক্ষ চাকরির আবেদন করতে পারেন। সেই সাথে আপনি এখন পায়রা বন্দর কর্তৃপক্ষ চাকরির আবেদন করতে পারেন আমাদের এই সাইটে আমরা নিয়মিত চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকে নিয়মিত চাকরির বিজ্ঞপ্তি পেতে আপনি আমাদের ওয়েবসাইট ভিজিট করুন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *