কোন মোবাইল সবচেয়ে ভালো ২০২৩ | best android phone 2023

কোন মোবাইল সবচেয়ে ভালো? বাংলাদেশে কোন মোবাইল কম দামে সব থেকে ভালো সার্ভিস দিয়ে থাকে।বর্তমানে এখন অনেক কোম্পানি মোবাইল ফোন বের করে বাজারে নিয়ে এসেছে। একই দামে বিভিন্ন কোম্পানির মোবাইল বাজারে পাওয়া  যাচ্ছে। কিন্তু এখন দেখতে হবে কোন মোবাইল সবথেকে ভালো।  কোন মোবাইলটি কম দামে সব থেকে ভালো সার্ভিস  দিয়ে থাকে সেটি দেখতে হবে।

আমরা একটু লক্ষ্য করলে দেখতে পাই বর্তমান বিশ্বের সবচেয়ে ভালো কোম্পানি হলো  অ্যাপেল কোম্পানি। অ্যাপেল কোম্পানির মোবাইল গুলো অনেক ভালো হয়ে থাকে যেগুলো বর্তমান বাজারে অনেক  চাহিদা এবং খুবই বেশি পরিমাণে বিক্রি হচ্ছে যেটিকে আমরা iphone হিসেবে চিনি।বর্তমান বিশ্বের সবথেকে ভালো এবং বাংলাদেশের মধ্যেও সব থেকে ভালো মোবাইল হচ্ছে IPhone 14 Pro Max এই ফোনটির দাম বাংলাদেশে তুলনামূলক অনেক বেশি। তারপরেও মানুষের এই ফোনটি কেনার অনেক চাহিদা  এই মোবাইলটি সবচেয়ে ভালো মোবাইল। ২০২৩ সালের সবচেয়ে ভালো মোবাইল হল IPhone 14 Pro Max ।

সবচেয়ে ভালো মোবাইল ২০২৩

বর্তমান বাজারে অনেক মোবাইল চলে এসেছে। এবং সবচেয়ে ভালো মোবাইল কোনটি? সবথেকে ভালো মোবাইল কোম্পানি হল অ্যাপেল। আমরা নিজের সবচেয়ে ভালো কয়েকটি মোবাইল কোম্পানির নাম দিয়ে দিচ্ছি এবং সবচেয়ে ভালো মোবাইলে দেখিয়ে দিচ্ছি।

  • I Phone – 14 Promax

  •  Samsung –  S22 Ultra

  •  Oneplus – Oneplus 10 Pro

  •  Xiaomi –  MI 12

  •  Google pixel – Google pixel 10 Pro

  •  Asus – Asus ROG 6

  • Huawei -Huawei mate 40Pro

  • Vivo – Vivo v23 Pro

  •  Oppo – Oppo f21 Pro

  •  Symphony – Symphony z40

  •  Techno – Techno Spark 7 

কোন দেশের মোবাইল সবচেয়ে ভালো

 বর্তমান বিশ্বে অনেক মোবাইল ফোন তৈরি হয়েছে। বিভিন্ন দেশ থেকে বিভিন্ন মোবাইল ফোন তৈরি হয়ে থাকে কোন দেশের মোবাইল সবথেকে ভালো সেটি বলা খুবই কষ্টকর। কেননা  বর্তমানে অনেক মোবাইল ফোন ভালো সার্ভিস দিয়ে থাকছে। বর্তমান বিশ্বে সবচেয়ে ভালো ফোন বা কোন দেশের মোবাইল সবচেয়ে ভালো বলতে গেলে আমেরিকা iphone সব থেকে ভালো। তারপর আমরা আর একটু যদি লক্ষ্য করি তাহলে দক্ষিণ কোরিয়া থেকে স্যামসাং মোবাইল উৎপন্ন  হয়। দক্ষিণ কোরিয়া স্যামসাং মোবাইল সবথেকে ভালো। চীন দেশে বা চায়নাতে শাওমি মোবাইল তৈরি হয়। চায়না সব থেকে শাওমি মোবাইল ভালো। 

বাংলাদেশের সবচেয়ে ভালো মোবাইল কোনটি

 বাংলাদেশে অনেক মোবাইল তৈরি করা হয়। বাংলাদেশের নির্দিষ্ট মোবাইল ব্র্যান্ড হচ্ছে  Symphony mobile phone. Bangladesh number 1 brand. বাংলাদেশের সবচেয়ে ভালো মোবাইল ফোন হল সিম্ফনি ব্র্যান্ডের মোবাইল ফোন।বাংলাদেশের নাম্বার ওয়ান ব্র্যান্ড হলো সিম্ফনি ব্র্যান্ড। বাংলাদেশ সবচেয়ে জনপ্রিয় এবং বাংলাদেশ মোবাইল  ব্র্যান্ডগুলোর মধ্যে সবথেকে বেশি বিকৃত হল Symphony mobile phone. 

 

পৃথিবীর সবচেয়ে ভালো মোবাইল কোনটি

পৃথিবীর সবচেয়ে ভালো মোবাইল হলো অ্যাপেল কোম্পানির আইফোন ১৪ প্রো ম্যাক্স। এবং তার থেকে একটু নিচের দিকে লক্ষ্য করলে আমরা দেখতে পাই samsung কোম্পানির samsung s22 Ultra। এবং সেই সাথে সাথে পৃথিবীর সবচেয়ে আরো ভালো ফোন রয়েছে যেমন Oneplus company oneplus 10 Pro। xiaomi company MI 12 Pro। Google pixel – Google pixel 10 Pro

নেটের জন্য কোন মোবাইল সবচেয়ে ভালো

বর্তমান বাজারে যেগুলো  মোবাইল ফোন এসেছে সব মোবাইল ফোন গুলা নেটের জন্য অত্যন্ত ভালো। কেননা এখন বর্তমান 5g নেটওয়ার্ক চলে এসেছে 5g  নেটওয়ার্কের সব মোবাইলগুলো অত্যন্ত দ্রুত ইন্টারনেট চালিত. IPhone 14 Pro Max.  Samsung s22 Ultra.  MI 12 Pro .  oneplus 10 Pro.  google pixel 10 Pro. Huawei mate  40 Pro এইসব মোবাইল ফোন গুলাই নেটের জন্য সবচেয়ে ভালো কেননা এই মোবাইল গুলো সবগুলোই 5g  মোবাইল ফোন. 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *