ইন্ডিয়া বনাম পাকিস্তান ম্যাচ এশিয়া কাপ

শুরু হয়েছে এশিয়া কাপ। এশিয়া ইন্ডিয়া বনাম পাকিস্তান ক্রিকেট খেলারি হচ্ছে ডুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে। আজকে রবিবার সন্ধ্যা ৭.৩০ ইন্ডিয়া বনাম পাকিস্তান খেলা চলছে। আপনি ইন্ডিয়া বনাম পাকিস্তান ক্রিকেট খেলাটি দেখার জন্য আমাদের সাথেই থাকুন। আমরা আপনাদের ইন্ডিয়া বনাম পাকিস্তান এশিয়া কাপ  খেলাটি আপনাদের দেখাবো। 

ইন্ডিয়া পাকিস্তান ভিডিও

আাজকের ইন্ডিয়া পাকিস্তান ম্যাচ । এই পোষ্টের মাধ্যমে আমরা আপনাদেরকে ইন্ডিয়া বনাম পাকিস্তান এর  স্কোর শেয়ার করব। এছাড়াও আপনারা জানতে পারবেন আজকের ভারত বনাম পাকিস্তানের ম্যাচে ভারতের কোন কোন খেলোয়ার খেলবে এবং পাকিস্তানের কোন কোন প্লেয়ার খেলবে। অর্থাৎ ভারতের স্কোয়ারড এবং পাকিস্তানের স্কোয়ারড নিচে জানুন। এ ইন্ডিয়ান প্লেয়ারগুলো হলোঃ রহিত সারমা, স্রেয়াস লেয়ার, জাদব, বিরাট কহলি, এক্সার পাটেল, ডিপক হুদা, হারডিক পান্ডেয়া, রবিসচন্দ্র আসউইন, ডিনেশ কার্তিক, কে এল রাহুল, রিসহাব পান্ড, আরসডিপ সিং, আভেস খান, ভুবনেশ্বর কুমার, ডীপক চাহার, রাভি বিশনয়, জুভেন্দ্র চাহাল। এরা হলো আজকের ইন্ডিয়া পাকিস্তান ম্যাচ এর ইন্ডিয়া টিম এর স্কয়াড। ইন্ডিয়া টিমের এই প্লেয়ার গুলো খেলবে। গত ম্যাচে ইন্ডিয়া বনাম পাকিস্তান খেলায় ইন্ডিয়া জয়লাভ করেছে পাকিস্তানকে হারিয়ে। আজকের এই ম্যাচ এ দেখা যাক জয় কার হয়।
 
ইন্ডিয়া বনাম পাকিস্তান খেলা দেখানো হবে আমাদের এই ওয়েবসাইট থেকে। এবং কিভাবে ইন্ডিয়া বনাম পাকিস্তান ক্রিকেট  খেলাটি দেখবেন সেটি বুঝিয়ে দেওয়া হবে। আমার ইন্ডিয়া বনাম পাকিস্তান আজকের ম্যাচ এর পাকিস্তান প্লেয়ারগুলো দেখবোঃ আসিফ আলি, বাবর আজম, ফাকহার জামান, হায়দার আলি, খুসডিল শাহা, ইফতিখার আহমেদ, মোহাম্মদ নাউআাজ, সাহদব খান, মোহাম্মদ রিজওয়ান, হারিস রওউফ, হাসান আলি, মোহাম্মদ হোসাইন, নাসিম শাহা, শাহনাওয়াজ ডাহানি, ওসমান কাদির এই হলো ইন্ডিয়া বনাম পাকিস্তান আজকের খেলার পাকিস্তান স্কয়াড। এই স্কয়াড এর মধ্যে ১১ জন প্লেয়ার মাঠে নামবে। আজকের ইন্ডিয়া বনাম পাকিস্তান খেলায় পাকিস্তান কে অবশ্যই একটু ভালো করে খেলতে হবে কারন গত ম্যাচ এ ইন্ডিয়ার কাছে হেরে গেছে পাকিস্তান। তাই আজকের খেলায় পাকিস্তান কে জয়লাভ করতে হবে। দুইটি দলই অনেক ভালো দল। একে এপরের সাথে অনেক লাড়ই করে খেলা এগিয়ে যায়।

ইন্ডিয়া বনাম পাকিস্তান এশিয়া কাপ

এশিয়া ইন্ডিয়া বনাম পাকিস্তান ক্রিকেট খেলারি হচ্ছে ডুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে। আাজকের ইন্ডিয়া বনাম পাকিস্তান ম্যাচের আগের ফলাফল গুলো দেখলে বোঝা যায় যে ইন্ডিয়ার ম্যাচটি জয়লাভ করার সম্ভাবনা ৫৭% এবং পাকিস্তান এর জয় লাভ করার সম্ভাবনা ৪৭%। পাকিস্তান এর জয়লাভ করার সম্ভাবনা কম কারন তারা গত ম্যাচগুলোতে খারাপ খেলছেন। আজকে তাদেরকে ভালো করে খেলতে হবে জয়লাভ করার জন্য ইন্ডিয়া ও ভালো খেলবে তাদের ব্যাটসম্যান আছে ভালো এবং বলার ও ভালো আছে। এশিয়া কাপে ইন্ডিয়া বনাম পাকিস্তানের বিরুদ্ধে আজকের ম্যাচে ইন্ডিয়া রোহিত শর্মার অধিনায়কত্বে মাঠে নামবে। ইন্ডিয়া বনাম পাকিস্তান ক্রিকেট এই ম্যাচে ইন্ডিয়াইন্ডিয়ান টিম কতখানি ভালো পারফরম্যান্স তুলে ধরতে পারে, সেদিকে সকলের নজর থাকবে। বিশেষ করে ইন্ডিয়া বনাম পাকিস্তান ম্যাচে ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলির ব্যাটে বড় রান আসুক, এমনটা সকলে চাইছেন। উল্লেখ্য, আজ ইন্ডিয়ার বিপক্ষে পাকিস্তানকে নেতৃত্ব দানের ভার থাকবে অধিনায়ক বাবর আজমের ওপর।

কিভাবে দেখবেন ইন্ডিয়া বনাম পাকিস্তান ম্যাচ

আজকে ৭.৩০ মিনিটে শুরু হয়ে গেছে ইন্ডিয়া বনাম পাকিস্তান ম্যাচ। আপনি কি এখনো খেলা দেখতে পাচ্ছেন না। আমাদের ওয়েবসাইট এ থাকুন আমরা আপনাকে খেলা ইন্ডিয়া বনাম পাকিস্তান  ক্রিকেট খালা দেখাবো। এছাড়াও আরও অনেক কৌশল আছে ইন্ডিয়া বনাম পাকিস্তান ক্রিকেট  খেলাটি দেখার। এশিয়া কাপে ভারত ও পাকিস্তানের দ্বৈরথ উপভোগ করতে স্টার স্পোর্টস 1,স্টার স্পোর্টস 3 অথবা স্টার স্পোর্টস চ্যানেলে চোখ রাখতে হবে। এছাড়া ওটিটি  প্ল্যাটফর্ম ডিসনি + হট স্টার থেকে ম্যাচের  সম্প্রচার প্রত্যক্ষ করা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *